শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পাঁচ মাস পর দেশে ফিরছেন সাকিব

পাঁচ মাস পর দেশে ফিরছেন সাকিব

স্বদেশ ডেস্ক:

আইসিসির আচমকা এক নিষেধাজ্ঞায় লণ্ডভণ্ড হয়ে গেছে সব। এক ঝটকায় ছিটকে গেছেন মাঠের বাইরে। জুয়ারিদের কাছ থেকে ম্যাচ পাতানোর প্রস্তাব তিন তিনবার পেয়েও তা গোপন করায় এক বছরের নিষেধাজ্ঞা পার করছেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে শাস্তির মেয়াদ শেষের দিকে। দীর্ঘ পাঁচ মাস যুক্তরাষ্ট্রে থাকার পর অবশেষে দেশে ফিরছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। আগামী সোমবার তার ঢাকায় পা দেয়ার কথা রয়েছে।

গত বছরের ২৮ অক্টোবর এক বছরের নিষিদ্ধ হন সাকিব আল হাসান। এর মাস দুয়েক পর গোটা বিশ্বে মাথা চাড়া দিয়ে ওঠে মরণঘাতী করোনাভাইরাস। চলতি বছরের মার্চে মার্কিন মুল্লুকে পাড়ি জমান সাকিব। সেখানে ছিলেন সন্তান সম্ভবা তার স্ত্রী শিশির। পরিবারকে সময় দিয়েছেন ভালোমতো। পাশাপাশি ফিটনেস ধরে রাখার চেষ্টাও করেছেন ইনডোরে ব্যায়াম করে। ইতোমধ্যে তাদের ঘর আলো করে দ্বিতীয় মেয়ে সন্তান এসেছে। দুই মেয়ে ও স্ত্রীকে নিয়ে সাকিব এবার মাতৃভূমি ফেরার পথে।

আর মাস দুয়েক পর নিষেধাজ্ঞা কেটে যাবে সাকিবের। চেনা ভুবনে ফিরবেন দেশ সেরা এই ক্রিকেটার। আগামী ৩১ আগস্ট দেশে ফিরেই করোনা পরীক্ষা করাবেন সাকিব। করোনা পরীক্ষায় নেগেটিভ হলে সোজা চলে যাবেন তার শৈশবের সবচেয়ে প্রিয় জায়গা বিকেএসপিতে। সেখানেই অনুশীলন চালিয়ে যাবেন। আগামী ৫-৬ সেপ্টেম্বর থেকে অনুশীলন করতে পারেন তিনি।

আগামী মাসে শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ। খেলবে তিন ম্যাচের টেস্ট সিরিজ। প্রথম টেস্ট শুরু ২৪ অক্টোবর। তখনো নিষেধাজ্ঞায় থাকবেন সাকিব। তবে দ্বিতীয় টেস্ট থেকেই তিনি খেলতে পারেন বলে আভাস দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877